মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নির্বাণ মেঘদল লিরিক্স

 কিছু বিষাদ হোক পাখি

নগরীর নোনা ধরা দেয়ালেকাঁচ পোকা সারি-সারিনির্বাণ-নির্বাণ ডেকে যায়কিছু বিষাদ হোক পাখিনগরীর নোনা ধরা দেয়ালেকাঁচ পোকা সারি-সারিনির্বাণ-নির্বাণ ডেকে যায়
কিছু ভুল রঙের ফুল ফুটে আছে রাজপথেকিছু মিথ্যে কথার রং আমাদের হৃদয়েকিছু ভুল রঙের ফুল ফুটে আছে রাজপথেকিছু মিথ্যে কথার রং আমাদের হৃদয়ে
এখনও এখানে নীরবে দাঁড়িয়েঅগণিত প্রতিশোধ জাগে আত্মার ভেতরেএখনও এখানে নীরবে দাঁড়িয়েঅগণিত প্রতিশোধ জাগে আত্মার ভেতরেকিছু মাতাল হাওয়ার দলশুনে ঝড়ো সময়ের গানএখানেই শুরু হোক রোজকার রূপকথা
কিছু বিষাদগ্রস্ত দিন ছিল প্রেমিকার চোখে জমাকিছু বিষাদগ্রস্ত দিন ছিল প্রেমিকার চোখে জমাআলো নেই, রোদ নেই, কিছু বিপন্ন বিস্ময়আলো নেই, রোদ নেই, কিছু বিপন্ন বিস্ময়ক্ষমাহীন প্রান্তর জুড়ে আমাদের বেঁচে থাকাক্ষমাহীন প্রান্তর জুড়ে আমাদের বেঁচে থাকা
কিছু বিষাদ হোক পাখিনগরীর নোনা ধরা দেয়ালেকাঁচ পোকা সারি-সারিনির্বাণ-নির্বাণ ডেকে যায়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমি ভালবাসতে গেলাম যারে সাত্তার ফকির লিরিক্স

 এজীবনে ভালোবাসা সই গো আমার হইলো না আমি ভালোবাসতে গেলাম যারে  সেই দিল মোরে লাঞ্ছনা।  আমি ভালোবাসি যারে  সে ভালোবাসেনা মোরে গো আমি তাইতে কান্...